• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিজয়ী যারা

  গাইবান্ধা প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ০৯:২১
প্রার্থী
বিজয়ী প্রার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

শেষ ধাপে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয় লাভ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফুল আলম সরকার।

নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ২৭ হাজার ৪শ ৪৫ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকে মো. খবর হোসেন সরকার পেয়েছেন ১৯ হাজার ৩শ ৬৩ ভোট। জাতীয় পাটির লাঙল প্রতীকে আহসান হাবিব ১৪ হাজার ৯শ ৪২ আর স্বতন্ত্র প্রার্থী গোলাম আহসান হাবীব মাসুদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ১শ ৮৬ ভোট।

সফিউল ইসলাম ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৯শ ৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসাদুজ্জামান মনি লাঙল প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ১৪৬ ভোট। সুরজীত কুমার সরকার বাল্ব প্রতীকে ৬ হাজার ২শ ৩০। আব্দুর রাজ্জাক তরফদার টিউবয়েল প্রতীকে ৫ হাজার ২শ ৩ ভোট আর মো. আল শাহাদাৎ জামান তালা প্রতীকে ৫ হাজার ৮৪ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে সালমা হাঁস প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৪শ ৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আল্পনা রানী গোস্বামী ফুটবল প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৬শ ৮০ ভোট। হোসনে আরা বেগম লাঙল প্রতীকে ১০ হাজার ৬শ ৯৯ ভোট। হাফিজা বেগম কলস প্রতিকে ২ হাজার ৫২২ ভোট। মোছা. ফেরদৌসী বেগম প্রজাপতি প্রতীকে ২ হাজার ৯১ ভোট।

মঙ্গলবার (১৮ জুন) শেষ ধাপে এ নির্বাচনে উপজেলার ১১১টি ভোটকেন্দ্রে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৫টায়। ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোটার রয়েছেন ৩ লাখ ৩৯ হাজার ২শত ১৮ জন। ভোট কাস্টিং হয়েছে ১৯ দশমিক ৪৫ শতাংশ।

রাত সোয়া ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর কবির বেসরকারিভাবে আশরাফুল আলম সরকারকে চেয়ারম্যান, সফিউল ইসলামকে ভাইস চেয়ারম্যান ও উম্মে সালমাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ঘোষণা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড