• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কটিয়াদীতে চেয়ারম্যান নির্বাচিত হলেন ডা. মুশতাকুর রহমান

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ০২:৩৬
ডা. মুশতাকুর রহমান
উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ডা. মুশতাকুর রহমান

তৃতীয় ধাপে স্থগিত হওয়া কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ডা. মুশতাকুর রহমান। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন।

উপজেলার মোট ৮৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে মুশতাকুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ৩৮৭ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপী (নৌকা) পেয়েছেন ১৫ হাজার ৩১৬ ভোট।

অন্য চার প্রার্থীর মধ্যে আ. লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান লায়ন আলী আকবর (দোয়াত-কলম) ১১ হাজার ৯৯১ ভোট, আ. লীগের অপর বিদ্রোহী আলতাফ উদ্দীন (মোটর সাইকেল) ১১ হাজার ১২৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী আনোয়ার আনার (আনারস) ২৬৫ ভোট এবং জাকের পার্টির প্রার্থী শহীদুজ্জামান স্বপন (গোলাপ ফুল) ২৫৮ ভোট পেয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৮ জুন) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। কটিয়াদী উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩০ হাজার ৪২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৩ হাজার ৬১৮ জন এবং নারী ভোটার ১ লাখ ১৬ হাজার ৮২২ জন। নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড