• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিসির সহযোগিতায় ভাতা কার্ড পেলেন ১৩ জন

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৮ জুন ২০১৯, ২১:৫০
অসহায় এক বৃদ্ধা
ডিসির সহযোগিতায় ভাতা কার্ড গ্রহণ করছেন অসহায় এক বৃদ্ধা (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের বেলকুচিতে সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগিতায় ১৩ জন অসহায় মানুষ ভাতা কার্ড পেয়েছে। প্রায় ছয় মাস পূর্বে বিভিন্ন গণমাধ্যমে ‘ভাতা পাচ্ছে না অসহায় মানুষ’ শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি সিরাজগঞ্জের ডিসির নজরে আসে।

এরই ফলশ্রুতিতে ডিসির নির্দেশক্রমে বেলকুচি উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার ওলিউজ্জামান ১৭ জনকে প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতা কার্ড দেওয়ার উদ্যোগ নেন। কিন্তু ভাতা কার্ড সঙ্কট থাকায় ১৩ জনকে দেওয়া হয়। বদলি জনিত কারণে ওলিউজ্জামান এই ভাতা কার্ড বিতরণ করতে না পারলে তার স্থলাভিষিক্ত নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান ১৩ জন অসহায়ের মধ্যে এই ভাতা কার্ড বিতরণ করেন।

বিষটি সম্পর্কে স্থানীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও গনমাধ্যমকর্মী জহুরুল ইসলাম বলেন, আমরা সংবাদ সংগ্রহের জন্য উপজেলার বিভিন্ন স্থানে যায়। তাই অসহায় মানুষের মানবেতর জীবন যাপনের কথা সংবাদে মাধ্যমে তুলে ধরি। তারই প্রেক্ষিতে ১৩ জন ভাতা কার্ড পেয়েছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান বলেন, আমরা ১৩ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ করেছি। আগামীতে আরও কার্ড বিতরণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড