• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের টানে মুসলিম হয়ে খুলনায় জার্মান তরুণী

  খুলনা প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ২১:২৭
জার্মান নাগরিক
জার্মান তরুণী ক্রিস্টিয়াল ও আসাদ মোড়ল (ছবি : দৈনিক অধিকার)

জার্মান নাগরিক ক্রিস্টিয়াল স্বামী সংসার ফেলে আসাদ মোড়লের প্রেমের টানে এখন খুলনায়। ক্রিস্টিয়াল প্রেমে মুগ্ধ হয়ে বাংলাদেশে এসেই ইসলাম ধর্ম গ্রহণ করে আসাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

খুলনার খানজাহান আলী থানাধীন যোগিপোল এলাকার ইব্রাহিম মোড়লের ছেলে এমডি আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) সঙ্গে ফেসবুকে ফ্রেন্ডশিপ হয়। এক পর্যায়ে দুইজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ক্রিস্টিয়াল সম্পর্ককে বাস্তবে রূপ দিতে স্বামীকে ডির্ভোস দিয়ে সোমবার (১০ জুন) ঢাকায় আসেন। পরদিন মঙ্গলবার সে আসাদের খোঁজে খুলনায় এসে একটি অভিজাত হোটেলে ওঠেন। সেখানে দুইজনের মধ্যে প্রথমবারের মতো সরাসরি সাক্ষাৎ হয়। বুধবার (১২ জুন) ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে। ১৩ জুন তাদের দুইজনের কোর্টের মাধ্যমে বিবাহ হয় বলে উভয়ে জানিয়েছেন।

ক্রিস্টিয়াল মঙ্গলবার (১৮ জুন) দৈনিক অধিকারকে বলেন, ‘আসাদের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়নে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্ম গ্রহণ করে বিবাহ করেছি। এখন আমরা সুখী। বিষয়টির সত্যতা নিশ্চিত করে আসাদ বলেন, তার জীবন সঙ্গী হতে পেরে আমিও খুবই সুখী।

এ দিকে তরুণ যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিবাহ হওয়ার কথা এলাকায় ছড়িয়ে পড়লে সকলের মধ্যে বিশেষ কৌতূহল ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখী হবে তাতে আমাদের কোনো আপত্তি নাই। তবে কখনো ভাবিনী সে কখনো বিদেশিনীকে বিবাহ করবে। এলাকায় জানাজানি হলে সকাল থেকে রাত পর্যন্ত এই দম্পতিকে দেখার জন্য ভিড় লেগেই থাকে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড