• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোট কেন্দ্র

নামাজ পড়ে এসে দেখলেন পিস্তল উধাও

  খুলনা প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ২১:০২
খুলনা
বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র (ছবি : দৈনিক অধিকার)

খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে এস আই নাজমুল হকের ব্যাগ থেকে ১২টি গুলিসহ পিস্তল খোয়া গেছে। মঙ্গলবার (১৮ জুন) এ ঘটনা ঘটে। অস্ত্র ও গুলি উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ ও র‍্যাব। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

এস আই নাজমুল হক জানান, দুপুর আড়াইটার দিকে তিনি একটি ব্যাগের ভেতরে গুলি ভর্তি পিস্তল রেখে নামাজ পড়তে যান। নামাজ শেষে দেখেন তার ব্যাগ থাকলেও পিস্তল ও গুলি নেই।

পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী ভোট কেন্দ্র থেকে এস আই নাজমুল হকের ব্যাগ থেকে ১২টি গুলিসহ পিস্তল খোয়া যাওয়ার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এস আই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, অস্ত্র ও গুলি খোয়া যাওয়ার ঘটনায় রাজমিস্ত্রির সহকারী বুলবুল খা ও বিদ্যালয়ের দপ্তরি সঞ্জীব কুমার সাহাকে আটক করা হয়েছে। উল্লেখ্য, আজ খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে দায়িত্ব পালন করতে সেখানকার একটি ভোট কেন্দ্রে গিয়েছিলেন দিঘলিয়া থানার এস আই নাজমুল হক।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড