• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৮ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যাচেষ্টা

  বরগুনা প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৯:৪৯
হত্যাচেষ্টা
পূর্ব শত্রুতার জেরে গুরুতর আহত ৯৮ বছরের বৃদ্ধ আবুল বাশার (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার পাথরঘাটা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আবুল বাশার নামে ৯৮ বছরের বৃদ্ধকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধের পরিবারের আরও পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (১৭ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব কালমেঘা গ্রামে এ ঘটনা ঘটে। আহত পাঁচজন হলেন- মোশাররফ (৫২), হুমায়ুন কবির (৪৮), তাসলিমা বেগম (৪৫), ইলিয়াস (৩৫) ও হাওয়া বেগম (৩০)।

বৃদ্ধের আহত ছেলে হুমায়ুন কবির জানান, ‘দীর্ঘদিন থেকেই পার্শ্ববর্তী নুর সিকদারদের সাথে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে তারা প্রায়ই বিভিন্ন স্থান থেকে সন্ত্রাসীদের ভাড়া করে দফায় দফায় ৫ থেকে ৬ বার আমাদের মারধর করে। সোমবার বিকালে পাথরঘাটা বাজার থেকে পুনরায় সন্ত্রাসীদের ভাড়া করে নুরু মিয়া, আল আমিন, কালু নাজির ও ইসমাইল নাজিরসহ প্রায় ১৫ থেকে ২০ জন লোক হঠাৎ বাড়ির ভিতরে ঢুকে আমার বাবাকে রামদা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় আমরা বাধা দিলে আমাদের সবাইকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে তারা।’

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় আবুল বাশার, মোশাররফ ও হুমায়ুন কবিরের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে অভিযুক্ত নুর মিয়ার স্ত্রী লিপি বেগম তার স্বামীর মুঠোফোন থেকে সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমরা তাদের মারধর করিনি। আমাদের জমিতে ঘর তুলতে গেলে উল্টো আমাদের মারধর করেছে তারা। এ সময় আমরা তাদের দা-বঁটি ও লাঠিসোটা রেখে দিয়েছি’।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। ইতোমধ্যে নুরু মিয়া ও আল আমিন নামের দুজনকে আটক করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড