• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৭:৫৪
হামলা
হামলা-ভাঙচুরের ঘটনায় বাসার প্রধান ফটকে দুর্বৃত্তদের তাণ্ডব (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলার স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফর রহমানের জেলা শহরের হালদার পাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা বাসার প্রধান ফটক ভেঙে ভেতরে ঢুকে ভাড়াটিয়া এক পুলিশ সদস্যর মোটরসাইকেলে আগুনে ধরিয়ে দেয়। পরে নিচতলা ও দ্বিতীয় তলার দরজা ও জানালা ভাঙচুর করে চলে যায়।

স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফর রহমান অভিযোগ করে বলেন, চেয়ারম্যান প্রার্থী তানভীর ভূঁইয়ার সমর্থকরা তার শহরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে।

দুর্বৃত্তদের ভাঙচুরকৃত গাড়ি (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়া (সদর ও বিজয়নগর) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফরের বাসায় পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বিজয়নগর উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটারের সংখ্যা এক লাখ ৭১ হাজার ৩৬৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৪৯০ এবং নারী ভোটার ৮৩ হাজার ৮৭৩ জন। এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ১১ প্লাটুন বিজিবি, ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‍্যাবের ছয়টি টিম ও আনসারসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড