• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অজ্ঞাত লাশের আঙুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করল পিবিআই

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৪:১৫
ময়মনসিংহ
নিহত নূরুল হক

ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামে গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে হাত পা বাঁধা গলায় গামছা পেঁছানো অবস্থায় উদ্ধার করা অজ্ঞাত লাশের আঙুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সনাক্ত করা পরিচয় অনুযায়ী নিহত যুবক রেন্ট-এ-কার চালক নূরুল হক (৩৫)। সে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার ধামরই গ্রামের আব্দুল করিম পালোয়ানের ছেলে।

সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের জনৈক ময়না ফকিরের বাড়ি সংলগ্ন গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে গলায় সাদা মোটা প্লাস্টিকের দড়ি বাঁধা গামছা পেঁছানো ও সাদা কাপড়ে মোড়ানো হাত পা বাঁধা অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। পরে স্থানীয় লোকজন পাগলা থানায় খবর দিলে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামানের নেতৃত্বে পুলিশ ওই স্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) মর্গে পাঠায়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহিনুজ্জামান খান বলেন, ময়মনসিংহ পিবিআইয়ের একটি দল উদ্ধার করা লাশের আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারে অনুসন্ধান করে নিহত যুবকের উক্ত নাম-পরিচয় বের করেন। পরে পাগলা থানা পুলিশ ওই ঠিকানায় যোগাযোগ করলে নিহতের স্ত্রী কোহিনূর আক্তার এসে লাশ শনাক্ত করেন এবং অজ্ঞাত আসামি দিয়ে পাগলা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ নিহতের স্ত্রী কোহিনূর আক্তারের বরাত দিয়ে আরও জানায়, নিহত নূরুল হক রেন্ট-এ-কার চালাতেন। রবিবার কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড