• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়া খেলার অভিযোগে চেয়ারম্যান-আ. লীগ নেতাসহ আটক ১০

  পাবনা প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৪:০৯
আটকেরা
রবিউল হক টুটুল (বামে) ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু আহমেদ (ডানে) (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সুজানগর উপজেলায় জুয়া খেলার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ জুন) দিবাগত রাত দশটার দিকে তাদের আটক করা হয়। এ সময় বেশকিছু জুয়া খেলার নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

আটকেরা হলেন- চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল (৪০), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ (৪২), চর সুজানগর গ্রামের আব্দুস সাত্তার (৫২), মোমিন হোসেন (৩৫), কালাম হোসেন (৩১), রেজাউল করিম মানিক (৪০), নাজির খান (৪৬), দীলিপ কুমার সরকার (৪০), পাশু সরকার (৪০), গোকুলনগর গ্রামের আশিস কুমার (৪০)।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে সোমবার দিবাগত রাত দশটার দিকে সুজানগর বাজারে এনে এ কলেজের পশ্চিম পাশে জনৈক আব্দুস সাত্তারের বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় উল্লেখিত ১০ জনকে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে তাসসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম এবং নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করে পুলিশ।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে মঙ্গলবার (১৮ জুন) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড