• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবন দিয়ে বোনকে বাঁচালেন ভাই

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৮ জুন ২০১৯, ১৪:০১
টাঙ্গাইল
নিহত নিরব

টাঙ্গাইলের মির্জাপুরে ছোট বোন সুমাইয়াকে (৮) বাঁচাতে গিয়ে বড় ভাই নিরব (২৬) নিখোঁজ হওয়ার ১৯ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দলের সদস্যরা। 

সোমবার (১৭ জুন) দুপুর আড়াইটার দিকে উপজেলার গুনটিয়া গ্রামে লৌহজং নদীতে গোসলের সময় নিখোঁজ হন নিরব।

নিহত নিরব উপজেলার জামুর্কী ইউনিয়নের গুনটিয়া গ্রামের মো. ফজলুল হকের ছেলে। ঘটনার পর ৯ ঘণ্টার উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের ৬ সদস্যের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।

নিরবের মামা মো. আলাউদ্দিন জানান, দুপুর আড়াইটার দিকে নিরব, তার স্ত্রী ও ছোট বোন নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে কেউই সাঁতার জানে না। গোসলের এক পর্যায়ে নদীর স্রোতে যখন ছোট বোন ডুবে যাওয়া অবস্থায় তখন জীবনের কথা চিন্তা না করে বোনকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয় বড় ভাই নিরব। পরে নিরব ও তার স্ত্রীর সহায়তায় বোনকে উদ্ধার করা হলেও সাঁতার না জানায় নদীর তলদেশে ডুবে যায় নিরব। 

পরে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দলের সদস্যরা খবর পেয়ে দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েও নিরবকে উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে উদ্ধার কাজ আবার শুরু করে ১১টার সময় নিরবের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আশিদুর রহমান জানান, সোমবার ঘটনার পর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়েছি এবং মঙ্গলবার সকাল ৯টা থেকে কাজ চালিয়ে বেলা পৌনে ১১টার সময় নিরবের লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করা হয়। নিরবের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড