• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনকে ঘিরে নৌকার তুলকালাম, আহত ১০

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৩:৩৯
আহত ব্যক্তি
নির্বাচনি সংঘর্ষে আহত ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের কামারখন্দে উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম শফি আহত হয়েছেন। নির্বাচন চলাকালে একটি কেন্দ্র দখল করার ঘটনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আইনজীবীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে দশশিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে।

এই হামলার জন্য স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার শামসুল আলম শফি নৌকা প্রার্থী আব্দুল মতিন চৌধুরীর সমর্থকদের দায়ী করে বলেন, আমি ভোট দিয়ে বের হওয়ার সাথে সাথে নৌকার সমর্থকরা আমার ওপর হামলা করে। তারা আমাকে আহত করে ও পাঞ্জাবি ছিড়ে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আমাকে উদ্ধার করেন।

অপর দিকে সকালে চৌবাড়ি ইসলামিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেয়া নিয়ে নৌকা প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৯ জন আহত হয়েছে। গুরুতর আহত অ্যাডভোকেট রেজাউল করীম ভূট্রোকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনা শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম। সংঘর্ষের বিষয়ে বিস্তারিত জানতে পারিনি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড