• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কড়া নিরাপত্তায় খুলনায় চলছে উপজেলা নির্বাচন

  খুলনা প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১৩:১৪
নির্বাচন কেন্দ্র
নির্বাচন কেন্দ্রে ভোটার (ছবি : দৈনিক অধিকার)

কড়া নিরাপত্তার ভেতরে চলছে খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এ নির্বাচনকে ঘিরে উপজেলায় ব্যাপক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। নির্বাচনি এলাকায় অব্যাহত রয়েছে ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি ও পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরামহীনভাবে চলবে নির্বাচনের ভোটগ্রহণ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আ. লীগ মনোনীত নৌকা প্রতীকে মো. মোস্তফা সরোয়ার, স্বতন্ত্র বিদ্রোহী ঘোড়া প্রতীকে এজাজ আহমেদ, আনারস প্রতীকে মোহাম্মাদ মাহাবুবুর রহমান, হাতুড়ী প্রতীকে সেলিম আক্তার স্বপন ও দোয়াত কলম প্রতীকে শাহনেওয়াজ হোসেন জোয়াদ্দারসহ মোট ৫ জন অংশ নিচ্ছেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন- আব্দুল লতিফ মোড়ল (বাইসাইকেল), এম এ এরশাদ (টিউবওয়েল), জামিল আক্তার লেলিন (মাইক), শেখ মুজিবুর রহমান (উড়োজাহাজ), গোবিন্দ কুমার ঘোষ (তালা চাবি), সুমন ভ্রম্য (বই) ও গাজী আব্দুল হালিম (টিয়া পাখি)। ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন- শারমিন পারভীন রুমা (কলস), হাসনা হেনা (ফুটবল) ও মাকসুদা আক্তার রাখি (হাঁস)।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড