• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে অপহৃত শিশু খালিদের লাশ উদ্ধার, গ্রেফতার ৩

  বাগেরহাট প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১১:১০
বাগেরহাট
নিহত খালিদ শিকদারের মরদেহ

বাগেরহাটের চিতলমারীতে অপহরণের দুই দিন পর মাছের ঘের থেকে খালিদ শিকদার (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ জুন) বিকেলে চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের জনৈক সবুর তালুকদারের মাছের ঘের থেকে ওই শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশু খালিদকে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত খালিদের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত খালিদ শিকদার চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক কাওসার আলী তালুকদারের ছেলে।

অপহরণের পর শিশু খালিদকে শ্বাসরোধে হত্যার পর দুর্বৃত্তরা তার মরদেহ মাছের ঘেরে ফেলে দেয় বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। গত ১৫ জুন বিকালে বাড়ির পাশে ঈদগাহ মাঠে খেলে ফেরার পথে অপহৃত হয় শিশু খালিদ। রাতে তার বাবা ১৫ জনের নাম উল্লেখ করে চিতলমারী থানায় একটি মামলা করেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, গত ১৫ জুন বিকালে খালিদ বাড়ির পাশে ঈদগাহ মাঠে খেলে ফেরার পথে দুর্বৃত্তদের হাতে অপহৃত হয়। ওইদিন রাতে অপহৃতের বাবা বাদী হয়ে চিতলমারী থানায় ১৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।

মামলার পর পুলিশের একাধিক দল শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। স্থানীয় লোকজন সোমবার বিকাল ৪টার দিকে মাছের ঘেরে শিশুর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে যেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে। পরে তার পরিবারের সদস্যরা তাকে খালিদের মরদেহ বলে সনাক্ত করেন।

দুর্বৃত্তরা অপহরণের পরপরই শিশুটিকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শিশু খালিদকে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ এজাহারনামায় নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও বলেন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কলেজ শিক্ষক চৌদ্দহাজারী গ্রামের কাওসার আলী তালুকদারের সাথে তার গ্রামের বেশকিছু মানুষের জমি ও রাজনৈতিক বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড