• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নকলা উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলছে

  শেরপুর প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ১০:২৭
উপজেলা নির্বাচন
শেরপুরের নকলা উপজেলা নির্বাচনে ভোটাররা ( ছবি : দৈনিক অধিকার)

পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপের শেরপুরের নকলা উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে উপজেলার ৬৭টি ভোট কেন্দ্রের ৩৭৫টি ভোট কক্ষে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এই নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নের এ উপজেলায় ১ লাখ ৫১ হাজার ৫৩৫ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন। এদিকে সকাল থেকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের দেখা মিলেছে প্রতিটি কেন্দ্রে।

অন্যদিকে নির্বাচন সুষ্ঠু করতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৬২০ জন পুলিশ, ৫১ জন র‌্যাব, ৫ প্লাটুন বিজিবি ও ৮০৪ জন আনসার সদস্য মোতায়ন করা হয়েছে।

এই উপজেলায় ৬৭টি ভোট কেন্দ্রের মধ্যে ৪০টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ও ২৭টি কেন্দ্রকে সাধারণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করেছেন নির্বাচন কমিশন।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড