• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাইকে চাপা দিলো ট্রাক

  শেরপুর প্রতিনিধি

১৮ জুন ২০১৯, ০৮:১৭
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিপুল (৩০) নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আমিন (৪৫) নামে আরও একজন।

সোমবার (১৭ জুন) রাত এগারোটার দিকে শহরের অষ্টমীতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে পুলিশ আটক করলেও পলাতক রয়েছেন চালক। নিহত ও আহতরা সম্পর্কে দুই ভাই। তারা অষ্টমীতলা এলাকার নাহের উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন ওই দুই ভাই আমিন ও বিপুল। এ সময় ময়মনসিংহ থেকে শ্রীবরদীগামী ইমাদ এন্টারপ্রাইজের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ওই দুইজনকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছোট ভাই বিপুলকে মৃত ঘোষণা করে এবং আশঙ্কাজনক অবস্থায় বড় ভাই আমিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড