• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ডিবি পুলিশের পৃথক অভিযানে আটক ৩ 

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ২১:৩৪
আটক
আটককৃত চোর চক্রের সদস্য ও মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহে পৃথক অভিযানে চোর চক্রের সদস্যসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় একটি চোরাই মোটরসাইকেল ও এক হাজার ১৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বাসিন্দা ইয়াছির আরাফাত (২৪), কুমিল্লার তিতাস উপজেলার বাসিন্দা মো. সিপন (৪০) ও ভালুকার জমিদিয়া মধ্যপাড়ার শামসু উদ্দিনের ছেলে সোহেল রানা (৩০)।

সোমবার (১৭ জুন) বিকালে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জেলা ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার (১৬ জুন) রাতে নান্দাইল হাসপাতাল রোডস্থ কাজী মার্কেটের সামনে থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের অন্যতম সদস্য ইয়াছির আরাফাতকে (২৪) আটক করে। 

অপর এক অভিযানে এসআই আকরাম হোসেন ময়মনসিংহ নগরীর বুড়াপীরের মাজারের সামনে থেকে মাদক কারবারি মো. সিপনকে (৪০) এক হাজার ১৫৫ পিস ইয়াবাসহ আটক করে। 

এছাড়া, এসআই আব্দুল জলিল ও তার সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সোহেল রানাকে (৩০) জামিরদিয়া এলাকা থেকে পাঁচ পিস ইয়াবাসহ আটক করে। 

পরে আটককৃতদের বিরুদ্ধে সোমবার পৃথক মামলা শেষে আদালতে প্রেরণ করে পুলিশ। 

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড