• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে চার যুবকের যাবজ্জীবন

  ফেনী প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ২১:২৩
আদালত
জেলা ও দায়রা জজ আদালত (ছবি- দৈনিক অধিকার)

ফেনীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যার দায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদেরকে ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম দেওয়া হয়েছে। 

সোমবার (১৭ জুন) ফেনী জেলা ও দায়রা জজ সাঈদ আহমেদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জেলার পরশুরাম উপজেলার পূর্ব অলকা গ্রামের চানমিয়ার ছেলে আব্দুর রহিম (১৯), মো. মোস্তফার ছেলে ওমর ফারুক (২২), বেলাল উদ্দিন ভুঁইয়ার ছেলে নুর আলম ভুঁইয়া সমীর (২০) ও আব্দুল মোমিনের ছেলে মো. স্বপন ভুঁইয়া (২১)। এদের মধ্যে আব্দুর রহিম জামিন নিয়ে পলাতক আছেন। বাকিরা জেলহাজতে রয়েছেন।

আদালতের পিপি হাফেজ আহাম্মদ বলেন, পরশুরাম উপজেলার পশ্চিম অনন্তপুরের সাধন বৈদ্যের ছেলে ও পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী শুভ বৈদ্য (১৬)কে ২০১৫ সালের ২৯ জুন রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যান একই উপজেলার রহিম, ফারুক, সমীর ও স্বপন। 
পরে একই এলাকার রমেশ বৈদ্যের পুকুর পাড়ে গাছের সঙ্গে বেঁধে গলায় ফাঁস লাগিয়ে শুভর বাবার কাছে মোবাইলে এক লাখ টাকা দাবি করেন তারা। এ সময় গলায় ফাঁস লাগানোর ফলে মারা যায় শুভ।

তিনি বলেন, এ ঘটনায় শুভর বাবা সাধন বৈদ্য পরশুরাম থানায় মামলা করলে চারজনকে গ্রেফতার করে পুলিশ। থানার এসআই খান মো. রহমত উল্যাহ চারজনকে অভিযুক্ত করে একই বছরের ১৯ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দেন। ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার বিচারক এ রায় দেন।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড