• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে এক পৌরসভায় ২৬৪ কোটি টাকার বাজেট

  ফরিদপুর প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ২১:১৫
বাজেট
পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর পৌরসভার (বর্ধিতসহ) ২০১৯-২০ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় ফরিদপুর পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু। 

এ সময় তিনি ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের আকার তুলে ধরেন দুইশো ৬৪ কোটি ৪৩ লাখ ১৮ হাজার ৮১৬ টাকার। বাজেটে রাজস্ব খাত থেকে ৪১ কোটি ৭০ লাখ ৭৪ হাজার ৫১২ টাকা, উন্নয়ন খাত থেকে ১৩ কোটি ২৩ লাখ ৮৩ হাজার ৫৩৪ টাকা, মূলধন খাত থেকে ১০ কোটি ৫৫ হাজার ৭৬৯ টাকা ও বিভিন্ন প্রকল্প খাত থেকে একশো ৯৯ কোটি ৪৮ লাখ ৫ হাজার টাকা আসবে বলে তিনি উল্লেখ করেন।

বাজেট ঘোষণার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহজাহান মিয়া, সচিব মো. তানজিলুর রহমান, হিসাব রক্ষণ কর্মকর্তা গোবিন্দ চন্দ্র মন্ডল, হিসাব রক্ষক মো. ফজলুল করিম আলালসহ সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

গত ২০১৮-২০১৯ সালের বাজেট থেকে এবারের ২০১৯-২০ অর্থ বছরের বাজেট দ্বিগুণের বেশি পরিমাণ অর্থের বাজেট বলে সাংবাদিকদের জানান মেয়র শেখ মাহতাব আলী মেথু। আর এই বিপুল অঙ্কের বাজেট বাস্তবায়নে ফরিদপুর পৌরসভার সকল পৌরবাসীর কাছে তিনি সহযোগিতা কামনা করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড