• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ

  ডামুড্যা প্রতিনিধি, শরীয়তপুর

১৭ জুন ২০১৯, ১৯:৪৪
শরীয়তপুর
নিখোঁজ মো. বাঁধন বেপারী (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ধুপখোলা নামক এলাকায় জয়ন্তী নদীতে গোসল করতে নেমে মো. বাঁধন বেপারী (২২) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। সোমবার (১৭ জুন) বিকাল ৪টায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ মো. বাঁধন বেপারী ডামুড্যা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের প্রয়াত নুর মোহাম্মদ বেপারীর ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাজ শেষে বাঁধন ও আল আমিন নদীতে সাঁতার কেটে পার হচ্ছিল। নদীতে স্রোত থাকায় বাঁধন ক্লান্ত হয়ে পড়ে এবং নিখোঁজ হয়। পরে তার সাথে থাকা আল-আমিনের চিৎকার শুনে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

নিখোঁজ বাঁধনের সহকর্মী আল আমিন বলেন, আমি ও বাঁধন কাজ শেষ করে সাঁতার কেটে নদী পার হচ্ছিলাম। এ সময় সে ক্লান্ত হয়ে পড়ে। মোবাইল ও স্যান্ডেল আমার কাছে দিয়ে বলে তুই সামনে আগা আমি আস্তে আস্তে আসতেছি। আমি ওর থেকে ৩০-৪০ ফিট আগে ছিলাম। পরে পিছনে তাকিয়ে বাঁধনকে আর দেখতে পাইনি।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিত্ত গোপাল সরকার বলেন, যুবককে উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে। আমরা ঘটনার ২ ঘণ্টা পরে খবর পাই। তারপর থেকে আমরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমাদের এখানে কোনো ডুবুরি দল নেই। ঢাকা অফিসে জানানো হয়েছে। কাল ভোরে এসে তারা কাজ শুরু করবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড