• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে সংঘর্ষের জেরে প্রাণ গেল স্কুলছাত্রীর

  লালমনিরহাট প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১৮:০৪
লালমনিরহাট
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শীবেরকুটি গ্রামে জমি নিয়ে সংঘর্ষে লাকী খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার (১৭ জুন) সকালে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন তার বাবা-মাসহ ৬ জন।

নিহত লাকী খাতুন ওই গ্রামের নজরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, কুলাঘাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য দুলালী বেগমের স্বামী একরামুল হক একরার সঙ্গে নিহত লাকীর বাবা নজরুল ইসলামের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সেই জমি নিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

সোমবার সকালে কিছু ভাড়াটে লোক নিয়ে সেই জমি দখল নিতে যান একরামুল হক। এ সময় বাধা দিলে নজরুল ইসলামের ওপর হামলা চালায় একরামুলের লোকজন। বাবাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হয় স্কুলছাত্রী লাকী, তার মা কুলসুম বেগম (৩৮) ও ফুফু সমর্থ বানু (৩৯)।

পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় ছয়জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক লাকীকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা চলছে।

সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্দেহজনকভাবে ৫ জনকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড