• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১৭:৩৮
ফেনসিডিল
উদ্ধারকৃত ফেনসিডিল ও গাঁজাসহ বিজিবি সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগরের বিভিন্ন সীমান্ত থেকে এক হাজার ৬৪ বোতল ভারতীয় ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজা জব্দ করেছে খালিশপুর-৫৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

রবিবার (১৬ জুন) রাত থেকে পরদিন সোমবার দুপুর পর্যন্ত এসব ভারতীয় মাদকদ্রব্য জব্দ করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল ফেলে পালিয়ে যায় কারবারিরা। 

সোমবার (১৭ জুন) দুপুর দেড়টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে খালিশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গতকাল রবিবার আনুমানিক রাত ১১টার দিকে জীবননগর উপজেলার সীমান্ত এলাকার নবদূর্গাপুর মাঠ থেকে ৫৩৯ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজা জব্দ করতে সক্ষম হয় বিজিবি। 

তিনি জানান, অপরদিকে একই দিন রাত সোয়া ১০টায় জীবননগর সীমান্ত এলাকার গয়েশপুরের পৃথক স্থান থেকে ১৬৭ ও ১৬৫ বোতলসহ মোট ৩৩২ বোতল এবং উপজেলার ধোপাখালি গ্রাম থেকে ১৯৩ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে ৫৮ বিজিবি। 

তিনি আরও জানান, আটককৃত ফেনসিডিল ও গাঁজার আনুমানিক বাজার মূল্য চার লাখ ৪৩ হাজার ১শ টাকা। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"জীবননগর".*')) AND id<>69388 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড