• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচার বাড়িতে পালিয়েও শেষ রক্ষা হলো না যুবলীগ নেতার

  নবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকা

১৭ জুন ২০১৯, ১৪:৪৫
নবাবগঞ্জ
নবাবগঞ্জ থানা

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা আটকাহুনিয়া গ্রামে মো. আরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার (১৬ জুন) সন্ধ্যায় মাদক কারবারিদের একটি সংঘবদ্ধ চক্র তার চাচার বাড়িতে দেশীয় অস্ত্র দিয়ে এই হত্যাকাণ্ড চালায়।

নিহত মো. আরিফুল ইসলাম ওই এলাকার মৃত জামাল হোসেনের ছেলে এবং শোল্লা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবারের দাবি, উপজেলার শোল্লা উত্তর বালুখন্ড গ্রামের সবদের আলীর পুত্র কুখ্যাত সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার আসামি মাদক কারবারি মো. রতন ও তার সহযোগীরা নিহত আরিফের বাড়ির সামনে অবস্থিত সড়কে ওত পেতে ছিল।

আরিফ বাড়ির থেকে সড়কে আসা মাত্র তার ওপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় বাঁচার জন্য আরিফ দৌড়ে তার চাচার ঘরের ভিতর প্রবেশ করে দরজা ভিতর থেকে লাগিয়ে দেয়। এ সময় হামলাকারীরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আরিফকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মৃতের ভাতিজী মৌসুমি আক্তার (৩২) বলেন, আমার চাচা আরিফকে যারা হত্যা করেছে, তাদের দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তি দেওয়া হোক যাতে আর কোনো মায়ের বুক খালি না হয়। আমরা এ বিষয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

দোহার সার্কেল এসপি (সহকারী পুলিশ সুপার) এস. এম. জহিরুল ইসলাম বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। সোমবার সকাল ১০টায় লাশ সুরতহাল রিপোর্ট শেষে ঢাকায় ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড