• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছোট ভাইয়ের পায়ে শিকল বেঁধে বড় ভাইয়ের নির্যাতন

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

১৭ জুন ২০১৯, ১০:২৬
রাজবাড়ী
মো. সাদেকুল মিয়া

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচরা গ্রামে ছোট ভাইয়ের পায়ে শিকল দিয়ে বেঁধে রেখে নির্যাতন করেছে তার বড় ভাই ফারুক মিয়া।

সোমবার (১৭ জুন) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচরা গ্রামে মো. আবু মিয়ার ছেলে মো. সাদেকুল মিয়াকে (২০) মারধর করে পায়ে শিকল দিয়ে বেঁধে রেখেছে তার বড় ভাই ফারুক মিয়া।

নির্যাতনের শিকার সাদেকুল মিয়া জানান, আমি ট্রাকের হেলপারি করি। রবিবার দুপুরে আমি কাজে যাওয়ার জন্য বাড়িতে টাকা চাইলে আমার বড় ভাই ফারুক আমাকে মারধর করে। আমি বাধা দিলে আমাকে জোরপূর্বক শিকল দিয়ে বেঁধে রেখেছে।

তিনি আরও বলেন, আমার ভাই ফারুক বিভিন্ন সময় অকারণে ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে আমাকে পাগল বলে মারধরসহ শারীরিক নির্যাতন করে আসছে। আমি তার এই ধরনের নির্যাতনের হাত থেকে বাঁচতে চাই।

এ বিষয়ে ফারুক মিয়া জানান, আমার ছোট ভাই সাদেকুল মাদকে আসক্ত হয়ে নেশার টাকার জন্য বিভিন্ন সময় আমার বাবা-মাকে মারধর করাসহ বাড়ি ঘর ভাঙচুর করে। আমার ভাই একজন পাগল, তাকে চিকিৎসা করাতে হবে। সে যেন বাড়ি থেকে পালাতে না পারে তাই আমি তাকে শিকল দিয়ে বেঁধে রেখেছি।

এ সময় সাংবাদিকের উপস্থিতির পর কৌশলে ফারুকের মেজো ভাই ও বোন জামাই এসে তার পায়ের শিকল খুলে বোন জামাইয়ের বাড়িতে নিয়ে যায়।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড