• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতা নিহত

  নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি, বান্দরবান

১৬ জুন ২০১৯, ২১:৫০
ছাত্রলীগ
নিহতরা নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ‌্যে একজন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ।

‘বন্দুকযুদ্ধের’ পর ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। রবিবার (১৬ জুন) ভোরে হোয়াইক্যং ইউনিয়নের ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাইক্ষ‌্যংছড়ি সদরের রূপনগর এলাকার মো. ইউনুছের ছেলে রাশেদুল ইসলাম (২২)। সে সম্প্রতি নব গঠিত নাইক্ষ‌্য‌ংছড়ি উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির উপ দপ্তর সম্পাদক। বাকিরা হলেন- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এ সময় জাহাঙ্গীর ও সোহেল নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইয়াবার চালান উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলিবর্ষণ করে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাবেও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এসব মাদক ও অস্ত্রসহ তিনজনের মরদেহ পাওয়া যায়।

তিনি আরও বলেন, নিহত তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড