• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকার জেরে মোটরসাইকেলে পিষে হত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৯:৩৭
ফুলবাড়ী হাসপাতাল
ফুলবাড়ী হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাওনা টাকা চাইতে গিয়ে এক গৃহবধূর ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে তাকে হত্যা করার অভিযোগ উঠেছে। রবিবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বিএস দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পশ্চিম বালাটারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়ব আলীসহ স্থানীয়রা জানান, ওই ইউনিয়নের বালাটারী গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী আনজু বেগমের (৩৮) সঙ্গে পার্শ্ববর্তী নবী মিয়ার ছেলে রবিউল ইসলামের (২৫) সুসম্পর্ক ছিল। সম্পর্কের জেরে রবিউলকে মোটরসাইকেল ও এক লাখ টাকা দেন ব্যবসা করতে আনজু বেগম। পরে তাদের সম্পর্কের অবনতি হলে আনজু বেগম রবিউলের কাছে পাওনা টাকা চাইতে গেলে রবিউল তাকে এড়িয়ে চলা শুরু করে এবং মোবাইলে তাকে হুমকি-ধমকি দেয়।

এরই ধারাবাহিকতায় রবিবার সকালে নাওডাঙ্গা বিএস দাখিল মাদ্রাসার সামনে বালাটারী রাস্তার সামনে রবিউলের মোটরসাইকেলের গতিরোধ করে তার সামনে দাঁড়ায় আনজু বেগম। এ সময় রবিউল সোজা আনজু বেগমের শরীরের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে তাকে আহত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত গৃহবধূকে উদ্ধার করে এলাকাবাসী তাকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারী ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম জানান, আনজু বেগম খুব সকালে আমার বাড়িতে রবিউলের কাছে এক লাখ টাকা পায় দাবিতে অভিযোগ নিয়ে আসে। লোক মুখে শুনেছি তাদের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। সম্পর্কের টানাপড়নের কারণে পাওনা টাকা ফেরত দিতে অস্বীকার করে রবিউল। এজন্য আমি আনজু বেগমকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেই। নিহত বিধবা আনজু বেগমের তিন মেয়ে এবং দুই ছেলে রয়েছে।

এ বিষয়ে ফুলবাড়ী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজরিন আক্তার জানান, কয়েকজন গ্রামবাসী আনজু বেগমকে হাসপাতালে নিয়ে আসে। মেডিকেল অফিসার ডা. কাজী ফায়াদ চেক করে দেখেন তার দেহে প্রাণ নেই। এছাড়াও নিশ্চিত হওয়ার জন্য ইসিজি করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড