• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকার অভাবে চিকিৎসাবঞ্চিত রোগীর আত্মহত্যা

  ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৬:৪৫
মরদেহ
নিহতের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার গুয়াখোলা গ্রামের মো. শাহিন বেপারী (৪০)। টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে রোগ থেকে মুক্তি পেতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবারের।

রবিবার (১৬ জুন) সকাল ১০টার দিকে উপজেলার গুয়াগোলা নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহিন বেপারী উপজেলার দারুল আমান ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিরাজ বেপারীর ছেলে। তিনি স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রেখে আত্মহত্যা করেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, শাহিন দীর্ঘদিন ধরে পেটের ভেতরে আলসার জনিত রোগে ভুগছিলেন। দারিদ্র্যতার কারণে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছিলেন না তিনি। তাই পেট ব্যথার কারণে মাঝেমধ্যে পাগলের মতো আচরণ করতেন।

নিহতের স্ত্রী রিনা বেগম জানায়, ‘শনিবার রাতের খাবার খেয়ে ঘরের সবাই ঘুমিয়ে পড়ে। শাহিন কখন ওঠে ঘরের আড়ার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তা দেখতে পাইনি। আমি ভিক্ষা করে সংসার চালাই। মাঝে মধ্যে শাহিন ঝাল মুড়ি বেচত। আবার ভিক্ষাও করত।

এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান বলেন, মরদেহ উদ্ধার করে হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে পরিবার থেকে কোনো অভিযোগ করা হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড