• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

২০ টন সীসাসহ ছিনতাইকৃত ট্রাক আটক

  গাজীপুর প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৫:০২
sonargao
ট্রাক
জব্দকৃত ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সীসা ভর্তি একটি ট্রাকসহ তিনজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার (১৬ জুন) দুপুর ১২টার দিকে নগরহাওলা এলাকায় জৈনা বাজার টু শৈলাট সংযোগ সড়কের নগরহাওলা স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখণ্ড গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে বাবু মিয়া (৩০), একই এলাকার মৃত নুরুল হক চান্দুর ছেলে নাজমুল ইসলাম (৩৫) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আব্দুল জলিলের ছেলে জালাল উদ্দিন (৩২)।

মেসার্স বরমী ট্রান্সপোর্টের মালিক উবাইদুল ইসলাম জানান, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখণ্ড গেলি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে এক সীসা কারখানা থেকে ২০ টন সীসা নিয়ে শনিবার (১৫ জুন) রাত তিনটার দিকে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২০-৬২০৯) ছিনতাই হয়ে যায়। পরে খোঁজ খবর নিয়ে নগরহাওলা স্কুলের সামনে থেকে তাদের হাতে নাতে ধরা হয়। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে সীসা ভর্তি ট্রাক ও তিনজন ছিনতাইকারীকে থানায় নিয়ে যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক এস আই মুঞ্জুরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে সীসা ভর্তি ট্রাক ও তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড