• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিজিএফের চাল চেয়ারম্যান আত্মসাৎ করার প্রতিবাদে মানববন্ধন

  খুলনা প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৩:৫৪
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

খুলনার রুপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক সরদারের বিরুদ্ধে ঈদুল ফিতরের আগে ভিজিএফের চাল আত্মসাৎ করার অভিযোগ উঠে। এ সময় তার পালিত লাঠিয়াল বাহিনী কাছে স্থানীয়দের নাজেহাল এবং খাসজমি ও বেড়িবাঁধ দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে শ্রীফলতলা ইউনিয়নবাসীরা।

রবিবার (১৬ জুন) সকাল সাড়ে ১১টায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে খুলনা নগরীর পিকসার প্যালেস মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন- রুপসা উপজেলার সাবেক সহমুক্তিযোদ্বা কমান্ডার শহীদ জমাদ্দার, আব্দুল জব্বারসহ অনেকে। এ সময় ভুক্তভোগীরা চেয়ারম্যান ইসাহাক সরদারের নির্যাতন, হামলা, জায়গা জমি দখল থেকে মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে ইউনিয়নের মহিলা পুরুষসহ প্রায় ৩ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ঈদের আগে রুপসা উপজেলার ২ নম্বর শ্রীফলতলা ইউনিয়নের বরাদ্দকৃত ৪ হাজার ২১টি পরিবারের জন্য ১৫ কেজি করে চাল বরাদ্দ করা হয়। কিন্ত উৎসবের আগে চাল বিতরণের কথা থাকলেও সম্পূর্ণ চাল বন্টন না করে নামমাত্র লোকের মাঝে চাল বিতরণ করেন। এছাড়া ও চেয়ারম্যান ইসাহাক সরদারের পালিত লাঠিয়াল বাহিনীর কাছে অসহায় লোকদের নাজেহাল এবং খাসজমি ও বেড়িবাঁধ দখলের অভিযোগও রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড