• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ তিন যমজ বোনের সন্ধান মেলেনি এখনও

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ১৩:৫০
ময়মনসিংহ
নিখোঁজ যমজ তিন বোন

ময়মনসিংহের ফুলপুরে বাড়ি থেকে একসাথে ‘পনের বছর’ বয়সী যমজ তিন বোন রহস্যজনকভাবে গত শুক্রবার (১৪ জুন) রাতে নিখোঁজ হলে ৩ দিনেও তাদের সন্ধান মেলেনি। এ ঘটনায় নিখোঁজ ৩ কিশোরীর চাচা আবদুস সালাম শনিবার (১৫ জুন) ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর ৪৪৯) করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও উপজেলার দক্ষিণ ভাইটকান্দি গ্রামের ধান ব্যবসায়ী আব্দুর রহমানের ‘পনের বছর’ বয়সী এই তিন যমজ কন্যা- চম্পা, রাজিয়া ও সুলতানা গত শুক্রবার (১৪ জুন) রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দির নিজ বাড়ি থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। পরে বহু খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান না পেয়ে নিখোঁজ কিশোরীদের চাচা আবদুস সালাম শনিবার (১৫ জুন) ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ দিকে নিখোঁজ কিশোরী তিন বোনের সন্ধান তিন দিনেও করতে না পেরে পরিবারের সদস্যরা হতাশা ও কান্নায় দিন কাটাচ্ছে। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ তিন বোনের সন্ধান পেলে ০১৭১৩৩৭৩৪৩৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে বলে স্থানীয়রা জানান।

ফুলপুর থানার সাব-ইন্সপেক্টর সুমন মিয়া এ সত্যতা নিশ্চিত করে জানান, ‘গত শুক্রবার রাতে দক্ষিণ ভাইটকান্দির নিজ বাড়ি থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় যমজ তিন বোন। এ ঘটনায় শনিবার নিখোঁজ ৩ কিশোরীর চাচা আবদুস সালাম থানায় এসে একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ ৩ বোনের কেউই মোবাইল ব্যবহার করতেন না। যে কারণে আমরা তাদের অবস্থানগত তথ্য নিশ্চিত করতে পারছি না। তবে তাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে বলে আরও জানান তিনি।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড