• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকরিয়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

  সারাদেশ ডেস্ক

১৬ জুন ২০১৯, ০৯:৫৮
কক্সবাজার
জেলার ম্যাপ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কক্সবাজারের চকরিয়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হয়েছেন। ঘটনার পর আহত বড় ভাইকে শনিবার (১৫ জুন) রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে পটিয়া এলাকায় মৃত্যু হয় বলে জানিয়েছেন পুলিশ।

নিহত বড় ভাইয়ের নাম আবুল কাশেম ওরফে বদি আলম (৫০)। তিনি চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের জমিদারপাড়া গ্রামের মৃত নুরুল আলমের ছেলে। তার ছোট ভাইয়ের নাম মনির আলম।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আবুল কাশেম ও মনির আলমের মধ্যে জমির বিরোধ চলছিল। শনিবার তাদের জমির সীমানা নির্ধারণের কাজ হচ্ছিল। তখন দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা। একপর্যায়ে সন্ধ্যার দিকে মনির আলম তার বড় ভাই আবুল কাশেমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে নেওয়ার পথে আবুল কাশেম মারা যান। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। ঘটনার পরই মনির আলম তার পরিবারের সদস্যদের নিয়ে আত্মগোপনে চলে গেছেন।

আবুল কাশের স্ত্রী ছেনুয়ারা বেগম বলেন, দেবর ও তার ছেলেরা আমার অন্য আরেক দেবরের অংশের জমি জোর করে দখল করেছে। এর প্রতিবাদ করলেই আমাদের মারধর করত। কিন্তু তারা আমার স্বামীকে এভাবে হত্যা করে ফেলবে তা বুঝতে পারিনি। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমির বিরোধ নিয়ে ছোট ভাই বড় ভাইকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে তার মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড