• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবা‌নে পুলিশের ওপর হামলার অভিযোগে ৪ বিএন‌পি নেতাকর্মী আটক

  বান্দরবান প্রতিনিধি

১৬ জুন ২০১৯, ০৯:০৫
বিক্ষোভ মিছিল
বান্দরবানে বিএনপি নেতাদের বিক্ষোভ মিছিল (দৈনিক অধিকার)

বান্দরবানে বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও জিয়াউর রহমানকে কটূক্তি করার প্রতিবাদে শনিবার বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় বিএনপি নেতারা। এ সময় ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় বান্দরবান শহরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও বিচারপতি শামসুদ্দিন মানিকের সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশের চেষ্টা করলে পুলিশির বাধার মু‌খে তা পণ্ড হয়ে যায়। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পু‌লি‌শের ধাওয়া-পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনাও ঘটে। এই ঘটনার পর রাতে বান্দরবান জেলা 'বিএনপি'র সিনিয়র সহসভাপতি অধ্যাপক মোহাম্মদ ওসমান গনিসহ বান্দরবান পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের সহসভাপতি আকবর হোসেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক সরোয়ার জামাল ও ছাত্রদল নেতা আকবর হোসেন মুন্নাকে আটক করা হয়।

বান্দরবান সদর থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত জানান, হঠাৎ করে বিএনপির কিছু নেতাকর্মীরা প্রশাসনের অনুমতি না নিয়ে বিক্ষোভ মিছিলের নামে বিশৃঙ্খলা সৃষ্টি ভাঙচুর ও পুলিশের ওপর চড়াও হয়। এতে তাদের সঙ্গে আমাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ইতোমধ্যে আমরা চারজনকে আটক করেছি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী দৈনিক অধিকারকে বলেন, প্রশাসনের অনুমতি না নিয়ে বিক্ষোভ মিছিলের নামে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হবে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড