• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্যাতনের শিকার যুবক এবার জরিমানার শিকার

  দিনাজপুর প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ২২:৪৭
দিনাজপুর
ছবি : জেলার ম্যাপ

দিনাজপুরের বিরলে মধ্যযুগীয় কায়দায় এক যুবককে গাছের সাথে বেঁধে পাশবিক নির্যাতনের ঘটনা একদিন পরে শনিবার (১৫ জুন) থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

নির্যাতনকারীদের অব্যাহত হুমকিতে চরম নিরাপত্তা হীনতায় রয়েছে পরিবারটি। এ ব্যাপারে বিরল থানার অফিসার ইনচার্জ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেছেন।

জানা যায়, ঘটনার দিন বিকালে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মুরাদ ঘটনাস্থলে যান। এবং তিনিও ওই যুবককে শারীরিক নির্যাতন করে ২৫ হাজার টাকা জরিমানা করে। এবং তার কাছে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মুরাদের নিকট মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি জানান, দিলীপ তার দোষ স্বীকার করেছে বলে তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ওই টাকা স্থানীয় মন্দিরে দেয়া হবে। এ ছাড়া আর কোন কিছু মন্তব্য করতে রাজি হননি তিনি।

নির্যাতনকারী শমেষ চন্দ্র রায়, বাবুল চন্দ্র রায়, নির্মল চন্দ্র রায় ও মন্টু চন্দ্র রায়ের নিকট জানতে চাইলে তারা কোন মন্তব্য করতে রাজি হন নি।

এ ব্যাপারে বিরল থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (ওসি) এটিএম গোলাম রসূলের জানান, নির্যাতিত যুবকের মা কল্পনা রাণী শনিবার (১৫ জুন) একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে দ্রুত আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ৬ মাস আগে নির্যাতিত দিলীপের সাথে পাশের বাড়ির নিতাই চন্দ্র রায়ের কন্যা টেপেরী রাণীর (১৩) সাথে সম্পর্কের জেরে উভয় পরিবারের মধ্যে মন মালিন্যের সৃষ্টি হয়। ওই ঘটনার পর দিলীপ গত ৬ মাস ধরে বাড়ি ছেড়ে অনত্র চলে যায়।

দিলীপের পরিবারের সদস্যরা জানান, গত ১ মাস পূর্বে দিলীপ বাড়িতে ফিরে এসে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস শুরু করে। আজ সকালে দিলীপ বাড়ি থেকে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে পাশের বাড়ির শমেষ চন্দ্র রায়ের নেতৃত্বে তার ভাই বাবলু চন্দ্র রায়, নির্মল চন্দ্র রায় ও তার মামা মন্টু চন্দ্র রায় মিলে দিলীপকে তুলে বাড়িতে নিয়ে যায় এবং মধ্যযুগীয় কায়দায় তাকে কাঁঠাল গাছের সাথে বেঁধে রেখে পাশবিক নির্যাতন করে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড