• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ব্যবসায়ীকে নির্যাতনের দায়ে ৪ পুলিশ বরখাস্ত

  বগুড়া প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ২২:৩০
আহত
আহত তরুণ ব্যবসায়ী সোহান বাবু আদর (ছবি : দৈনিক অধিকার)

বগুড়া সদর থানায় এক তরুণ ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাসহ মোট চারজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় পুলিশ সুপারের এক আদেশে তিনজনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়। পরে আরও একজনকে বরখাস্ত করা হয়।

বরখাস্তকৃতরা হলেন- বগুড়া সদর থানার এসআই আব্দুল জব্বার, এএসআই নিয়ামত উল্লাহ ও এরশাদ আলী এবং কনস্টেবল এনামুল হক।

পুলিশের নির্যাতনের শিকার সোহান বাবু আদর (৩২) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তিনি শহরের সুলতানগঞ্জ পাড়ার সাইদুর রহমানের ছেলে।

নির্যাতিত আদরের আত্মীয়রা জানান, বৃহস্পতিবার (১৩ জুন) রাত ১০টার দিকে থানার মুন্সি কনস্টেবল এনামুল হক মুঠোফোনে আদরকে থানায় আসতে বলে। থানায় গেলে তাকে হাজতে আটকে রাখা হয়। খবর পেয়ে তার বোন সম্পা রাতেই থানায় গেলে তাকে জানানো হয়- একই এলাকার সাথী বেগম তার মেয়েকে ইভটিজিং ও পাওনা টাকা না দেওয়ার অভিযোগ করেছেন।

শুক্রবার (১৪ জুন) রাতেই আদরকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানাতে গেলে এসআই জব্বার এবং কনস্টেবল মুন্সী ভয়ভীতি দেখায়। এ কারণে পরিবারের কেউ রাতে বিষয়টি কাউকে জানাতে পারেননি।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন সোহান বাবু আদরের সঙ্গে কথা বলেছি এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষটি জানানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনের নাম আসায় তাদেরকে সাসপেন্ড করা হয়েছে। আরও কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড