• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখ ক্ষেত ধ্বংসে বাধা, চাচার মাথা ফাঁটাল ভাতিজা

  বালিয়াডাঙ্গী প্রতিনিধি, ঠাকুরগাঁও

১৫ জুন ২০১৯, ২২:১৯
আহত
আহত সইফ উদ্দীন (ছবি : দৈনিক অধিকার)

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আখ ক্ষেত নষ্ট করার সময় বাধা দিতে গিয়ে ভাতিজার লাঠির আঘাতে মাথা ফেটে গুরুতর আহত হয়েছেন চাচা সইফ উদ্দীন (৫০)। গত এক সপ্তাহ যাবত বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

এ ঘটনায় ভাতিজা কমিরুল ইসলাম, তার ভাই আ. সালাম, তাদের বাবা আলিমুদ্দিনসহ ১৫ জনকে আসামি করে শুক্রবার (১৪ জুন) রাতে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ভানোর ইউনিয়নের বোয়ালধার গ্রামের সইফ উদ্দীনের ভোগদখলীয় ৪৮ শতক জমির মালিকানা দাবি করে আসছিল তার ভাই আলিমুদ্দিন। চলতি মৌসুমে সইফ উদ্দীন ওই জমিতে আখ লাগায়। গত ৮ জুন ভোর বেলা আলিমুদ্দিন, তার দুই ছেলেসহ আখ ক্ষেত নষ্ট করতে গেলে বাধা দেন সইফ উদ্দীন। এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হন তিনি।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক ও এসআই আব্দুর রাজ্জাক বলেন, আখ ক্ষেত কেটে নষ্ট করার বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামিদের ধরতে তৎপর চেষ্টা চালাচ্ছে।

আখ ক্ষেত কাটার বিষয়টি অস্বীকার করে ভাতিজা কমিরুল ইসলাম ও আ. সালাম বলেন, ওই জমির মালিকানা নিয়ে একটা বিরোধ রয়েছে। নিজেরাই আখ ক্ষেত নষ্ট করে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড