• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখম

  অধিকার ডেস্ক    ১৫ জুন ২০১৯, ২২:১৩

আহত
প্রতিপক্ষের হাতে জখম হওয়া মাদ্রাসা শিক্ষক গোলাম সারোয়ার বাবলু (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের তাড়াইলে পূর্ব শত্রুতার জেরে গোলাম সারোয়ার বাবলু (৪২) নামে এক মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১৫ জুন) সকালে তাড়াইল উপজেলার বানাইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবলু উপজেলার বানাইল গ্রামের মৃত আব্দুল আজিজ ভূঁইয়ার ছেলে। তিনি বানাইল আলিম মাদ্রাসার ইংরেজি শিক্ষক।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে একই গ্রামের রফিকুল ইসলামের সাথে মাদ্রাসা শিক্ষক একেএম গোলাম সারোয়ার বাবলুর ঝগড়া হয়। এর জের ধরে শনিবার সকালে বাড়ি থেকে মাদ্ররাসায় যাওয়ার পথে রফিকুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা তাকে কুপিয়ে আহত করে।

পরে গুরুতর আহত বাবলুকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় আহত মাদরাসা শিক্ষকের ছোট ভাই মো. আফজাল হোসেন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩ থেকে ৪ জনকে আসামি করে তাড়াইল থানায় মামলা দায়ের করেছেন।

তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে মাদ্রাসা শিক্ষক বাবলুর ওপর হামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান পরিচালনা করছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড