• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত বাসে প্রবাসীকে ধর্ষণের চেষ্টায় আটক ২

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৯:৫৮
ধর্ষণের চেষ্টা
মানিকগঞ্জে চলন্ত বাসে প্রবাসীকে ধর্ষণের চেষ্টায় বাসচালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ (ছবি : প্রতীকী)

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় জর্ডান ফেরত নারীকে চলন্ত বাসে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই বাসের চালক ও সহযোগীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ জুন) দুপুরে ধর্ষণচেষ্টা মামলায় বাসচালক নায়েব আলী (৪০) এবং বাসের সহযোগী সোহাগকে (২০) আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার (১৪ জুন) মধ্যরাতে তাদের আটক করে পুলিশ।

আটককৃত বাসচালক নায়েব আলীর বাড়ি মানিকগঞ্জের হরিরামপুরে এবং সহযোগী সোহাগের বাড়ি নাটোরের নলডাঙ্গায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, জর্ডান ফেরত ওই নারী শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সন্ধ্যায় এসে নামেন। পরে সেখান থেকে রাত সাড়ে ৯টার দিকে মানিকগঞ্জে পৌঁছান তিনি। এরপর মানিকগঞ্জ থেকে স্বপ্ন পরিবহনের একটি বাসে করে গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। এ সময় যাত্রীবাহী ওই বাসে আরও বেশ কিছু যাত্রী ছিল। কিন্তু পথিমধ্যে পর্যায়ক্রমে অন্য যাত্রীরা নেমে যায়।

পরে রাত সাড়ে ১০টার দিকে গাড়িটি ঘিওর স্টিল ব্রিজের ওপর পৌঁছালে গাড়ির হেলপার সোহাগের নির্দেশে ড্রাইভার নায়েব আলী গাড়ির ভেতরে থাকা সকল লাইট বন্ধ করে দেয়। তাৎক্ষণিকভাবে গাড়ির হেলপার ভিকটিমের সিটে এসে বসে এবং তাকে বিয়ে করার কথা বলে। এই কথায় ভিকটিম চিৎকার করতে চাইলে সোহাগ তার মুখ চেপে ধরে এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। পরে গাড়িটি ঘিওর দৌলতপুর আঞ্চলিক সড়কের পয়লা বাসস্ট্যান্ডের সামনে স্কুলের স্পিডব্রেকারে পৌঁছামাত্রই ভিকটিম সোহাগকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে লাফ দেয়।

স্থানীয়রা বিষয়টি ঘিওর থানা পুলিশকে জানালে ঘিওর থানা পুলিশ দৌলতপুর থানা পুলিশকে বিষয়টি জানায় এবং সড়কে অভিযান চালিয়ে মধ্যরাতেই ওই বাসচালক ও তার সহযোগীকে আটক করে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড