• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর বিষ পান : হাসপাতালে লাশ রেখে স্বামী পলাতক

  শ্রীনগর প্রতিনিধি, মুন্সীগঞ্জ

১৫ জুন ২০১৯, ১৮:০৪
আত্মহত্যা
মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা (ছবি : প্রতীকী)

মুন্সীগঞ্জের শ্রীনগরে পারিবারিক কলহের জেরে মেরিনা বেগম (২৭) নামে এক গৃহবধূর বিষ পান করে আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের পরিবার স্বামী রাজু ‘সারেং’য়ের (৩২) বিরুদ্ধে মৃত স্ত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালানোর অভিযোগ করেছেন।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কামাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূ মধ্য কামাগাঁও গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের মেয়ে।

গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কামাগাঁও গ্রামের ফরহাদ সারেংয়ের ছেলে রাজু সারেংয়ের সঙ্গে ৪ মাস পূর্বে বিয়ে হয় মেরিনার। রাজুর প্রথম স্ত্রীকে কেন্দ্র করে মেরিনার সাথে প্রায় সময়েই তার ঝগড়া হতো। শুক্রবার সন্ধ্যায় পারিবারিক কলহের এক পর্যায়ে বিষ পান করলে অসুস্থ অবস্থায় মেরিনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

মেরিনার বাবা আব্দুর রহিম হাওলাদার বলেন, আমার মেয়ের পূর্বে বিয়ে হয়েছিল। আগের স্বামীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। পরে রাজু ও মেরিনা একে অপরকে পছন্দ করে বিয়ে করে। রাজু মেরিনাকে মানসিক ও শারীরিক নির্যাতন করত। নির্যাতন সহ্য করতে না পেরে সে বিষ পান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এ সময় তিনি আরও বলেন, স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে স্বামী পালিয়ে যায়, এটা মেনে নেয়া যায়না। মেরিনার লাশ আনার চেষ্টা চলছে। এ বিষয়ে রাজুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলেও তিনি জানান।

শ্রীনগর থানার ওসি মো. ইউনুস আলী জানান, এ বিষয়ে এখনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড