• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ ও যানজট নিরসনে অভিযান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৭:০৬
হকার উচ্ছেদ ও যানজট নিরসন
হকার উচ্ছেদ ও যানজট নিরসনে পুলিশের অভিযান (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জ শহরের দুই পাশে অবৈধভাবে ফুটপাত দখল করে বসা হকারদের উচ্ছেদ, গাড়ি পার্কিং ও যানজট নিরসনে অভিযান চালিয়েছে জেলা পুলিশ প্রশাসন।

এ সময় রাস্তার পাশে টেবিল-চেয়ার জব্দ করার পাশাপাশি হকার, দোকানদার ও ব্যক্তি মালিকানাধীন গাড়ির মালিকদের ফুটপাত দখল না করার জন্য আহ্বান জানান জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। অন্যথায় আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেন তিনি। শনিবার (১৫ জুন) দুপুরে শহরের চাষাড়া থেকে মণ্ডলপাড়া ব্রিজ পর্যন্ত জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, নূরে আলমসহ দুই শতাধিক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন অভিযান চালানোর সময়। অভিযান শেষে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এসপি হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, ফুটপাতে হকার বসতে পারবে না, গাড়ি পার্কিং করা যাবে না। কেউ ফুটপাত দখল করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে কোনো জুয়ার আসর, মাদক ব্যবসা, ভূমি দস্যু, চাঁদাবাজি করতে দেওয়া হবে না।

এ দিকে আগামী ২৪ জুন পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষা হবে। এখানে যারা যোগ্য শুধু তারাই পুলিশের কনস্টেবল পদে চাকরি পাবে। কোনো তদবির চলবে না। প্রার্থীদের কাছে অনুরোধ কোনো দালাল বা কোনো পুলিশ বা যে কোনো মিডিয়া না ধরতে। স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন হবে এ নিয়োগ। পুলিশের চাকরিতে এক টাকাও খরচ করতে হবে না।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড