• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে অস্ত্র দেখিয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৫ জুন ২০১৯, ১৫:৩৩
ডাকাতি
প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাতদের তোলপাড়কৃত ঘর (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রবাসী নায়েব আলীর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে ঘরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানান বাড়ির লোকেরা।

শুক্রবার (১৪ জুন) গভীর রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামে ওই ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামের প্রবাসী নায়েব আলীর বাড়িতে শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল সিএনজি ও মোটরসাইকেল যোগে হানা দেয়। এ সময় বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে প্রবেশ করে ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে আলমারি ভেঙে ৭০ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ ৭৬ হাজার টাকা ও ৪টি মোবাইল সেটসহ ২টি কম্পিউটার ও ২টি ল্যাপটপ লুট করে নিয়ে যায়।

অপরদিকে একই সময় নায়েব আলীর ভাই মঞ্জুর আলীর ঘরে ঢুকে মঞ্জুর, কবিতা, দীপু ও ইমরানকে হাত-পা বেঁধে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা ৪টি মোবাইলসেট লুট করে। এ সময় ডাকাতির বিষয়টি এলাকবাসী টের পেয়ে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা সিএনজি যোগে পালিয়ে যায়।

এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড