• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহকর্মীকে ধর্ষণের ঘটনায় বিচারের দাবিতে উত্তপ্ত এলাকাবাসী

  বরগুনা প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৫:১১
ধর্ষণ
ধর্ষকের বিচারের দাবিতে গৌরীচন্না ও ফুলঝুড়ি ইউনিয়নের সিবিও সদস্যদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

গৃহকর্মীকে ধর্ষণের প্রতিবাদ ও চিহ্নিত আসামিকে গ্রেফতারের দাবিতে বরগুনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন কমিউনিটি বেইজড অর্গানাইজেশন (সিবিও) সদস্যরা।

শনিবার (১৫ জুন) সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে গৌরীচন্না ও ফুলঝুড়ি ইউনিয়নের সিবিও জোটের নেতৃত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে ধর্ষক তরিকুল ইসলাম টুটুলকে গ্রেফতারের দাবি জানান। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলন করা হবে বলে এ সময় তারা হুঁশিয়ারি প্রদান করেন।

গৌরীচন্না ইউনিয়নের দোয়েল সিবিওর যুব সদস্য ইকবাল মাহমুদ পিঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন- ময়না সিবিওর সভাপতি ফাতেমা বেগম, ধানসিঁড়ি সিবিওর সভাপতি রুহুল আমিন, প্রজাপতি সিবিওর সভাপতি লাইজু বেগম, আমেনা বেগম, মর্জিনা আক্তার, নাসিমা বেগম, মিনারা বেগম ও জাকিয়া সুলতানা।

উল্লেখ্য, ফুলঝুড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম টুটুল ১৩ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার কিশোরী বর্তমানে তিন মাসের অন্তঃসত্ত্বা। রবিবার (৯ জুন) সকালে বিষয়টি জানা জানি হলে স্থানীয়দের সহযোগিতায় ভুক্তভোগীর বাবা বরগুনা সদর থানায় অভিযুক্তর নামে ধর্ষণের মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড