• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আলসেমি নিয়ে বাবার সঙ্গে ছেলের রাগারাগি, অতঃপর...

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৪:২৪
মরদেহ
নিহত যুবকের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহে আলসেমির জন্য বাবা রাগারাগি করায় বাসা থেকে নিখোঁজের ৪ দিন পর যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম অজয় বিন (২৬)।

শুক্রবার (১৪ জুন) সন্ধার দিকে কাচারীঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদের চরের ছনের ঝোপ থেকে ওই যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

বাবা ভরথ বিন বলেন, অজয়ের ১৫ জুন বিয়ে হওয়ার কথা ছিল। ১০ জুন আমি তার সঙ্গে কাজে আলসেমি করা নিয়ে রাগারাগি করি। পরে দুপুর ২টা থেকে অজয় রাগ করে ঘর থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। এর পরে ঘরে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাকে না পেয়ে ১২ জুন বিকালে আমার বড় ছেলে জীবন বিন কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে স্থানীয়দের থেকে খবর পেয়ে শুক্রবার সন্ধার দিকে ঘটনাস্থলে গিয়ে অজয়ের লাশ দেখতে পাই।

এদিকে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা এখনো পরিষ্কার নয় বলে জানান পুলিশ। তবে লাশ উদ্ধারের সময় পকেট থেকে পাওয়া মোবাইলটি অজয় বিনের বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের মোবাইল এনালাইসিস সেলের এসআই মো. জুয়েল মিয়া।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন ও কোতোয়ালী মডেল থানার (তদন্ত) ওসি মনসুর আহমেদসহ ডিবি পুলিশের বিশেষ টিম।

এ বিষয়ে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন বলেন, ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড