• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোয়াজ্জেমকে গ্রেফতারে সীমান্তে ‘রেড অ্যালার্ট’

  যশোর প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ০৬:০৪
সীমান্তে
মোয়াজ্জেমের পালানো ঠেকাতে সীমান্তে রেড অ্যালার্ট জারি (ফাইল ফটো)

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করে তার পালানো ঠেকাতে যশোর সীমান্তে রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) এ তথ্য জানিয়েছে বন্দর পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আবুল বাশার জানান, ‘মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। পুলিশ সদর দপ্তর থেকে জেলা পুলিশ সুপারের মাধ্যমে আমাদের কাছে তার পাসপোর্ট নাম্বার দেওয়া হয়েছে। মোয়াজ্জেম যাতে দেশ ত্যাগ করতে না পারেন সেজন্য চেকপোস্টে বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে।’

শার্শা থানার ওসি এম মশিউর রহমান জানান, মোয়াজ্জেমের গ্রেফতারির আদেশ তার বাড়ি যশোরে পাঠানোর পর সীমান্তবর্তী শার্শা, বেনাপোল, চৌগাছা থানাকে তা জানানো হয়েছে। এ ব্যাপারে তারা সতর্ক রয়েছেন।

সীমান্তে কড়া নজরদারি রয়েছে জানিয়ে যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সেলিম রেজা জানান, মোয়াজ্জেমের পালানো ঠেকাতে সীমান্তে রেড অ্যালার্ট জারি রয়েছে। সীমান্তে সার্বক্ষণিক কড়া নজরদারি রয়েছে।

প্রসঙ্গত, ফেনীতে নিহত মাদ্রাসা ছাত্রী নুসরাতের জবানবন্দি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মোয়াজ্জেমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। ওই মামলায় গত ২৭ মে সাইবার ট্রাইব্যুনাল মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এরপর থেকে তিনি পলাতক রয়েছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড