• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার ৩০

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৪ জুন ২০১৯, ১৬:১৫
গ্রেফতার
মাদকসহ বিভিন্ন মামলায় ৩০ জনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ (ছবি : প্রতীকী)

মাদকসহ বিভিন্ন মামলায় ৩০ জনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) রাত থেকে শুক্রবার (১৪ জুন) ভোর পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃতরা হলেন- হরিরামপুর উপজেলার বয়রা গ্রামের টেনা পাটনীর ছেলে সুনিল পাটনী, সিংগাইরের পান্নু ডাক্তারের ছেলে শুকুর আলী, মধ্যচারি গ্রামের মোকলেছ মিয়ার ছেলে লেবু মিয়া, সাটুরিয়ার পশ্চিম চরতিল্লী গ্রামের মজিবর রহমানের ছেলে শাওন হোসেন সায়েম, দক্ষিণ আয়নাপুর গ্রামের জিন্নত দেওয়ানের ছেলে আতিকুল, সদর উপজেলা পাঞ্জনখাড়া গ্রামের সোহরাব মিয়ার ছেলে মো. মান্নান, দৌলতপুর উপজেলার সুবর্দী পাথুরিয়া গ্রামের আমজাদ সরদারের ছেলে মো. আলম ও পাবনার চরহাটা আড়ালিয়া গ্রামের আ. সোবাহানের ছেলে সোহেল রানা। গ্রেফতারের সময় তাদের সঙ্গে থাকা বিভিন্ন পরিমাণ গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা পুলিশের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃতদের মধ্যে মাদকবিরোধী অভিযানে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া গ্রেফতারি পরোয়ানা মূলে জিআর পরোয়ানায় ১০ জন, সিআর পরোয়ানায় ৯ জন এবং সাজা পরোয়ানায় ৩ জনকে গ্রেফতার করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড