• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই সিএনজিসহ চোরচক্রের তিন সদস্য আটক

  সাটুরিয়া প্রতিনিধি, মানিকগঞ্জ

১৪ জুন ২০১৯, ১১:৪১
তিন চোর
সিএনজি চোর চক্রের তিন সদস্যকে আটক ( ছবি : দৈনিক অধিকার )

গাজীপুরের শ্রীপুর থেকে চোরাই সিএনজি চালিত অটোরিকশাসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে সাটুরিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে পুলিশ আভিযান চালিয়ে তাদের আটক করে। 

আটককৃতরা হলেন- বাহার হুসেন ওরফে কাজল মোল্যা (৫৮), আবু বকর (৪০), মোকাররম হোসেন (২৩)।

বিষয়টি নিশ্চিত করে সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, প্রযুক্তির মাধ্যমে প্রথমে কাজল মোল্যাকে আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার বেরাইদের চালা এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর চক্রের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টাকালে কাজল মোল্যা (৫৮), আবু বকর (৪০), মোকাররম হোসেনকে (২৩) একটি (গাজীপুর থ-১১-৪৩৬০) চোরাই সিএনজিসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা দীর্ঘদিন মানিকগঞ্জ ও গাজীপুর জেলাসহ বিভিন্ন এলাকায় সিএনজি চুরি ও চোরাই সিএনজি ক্রয়-বিক্রয় করছিলেন। এ ছাড়াও তাদের জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই বাছাই করে ভবিষ্যতে সাটুরিয়া থানা পুলিশ এ ধরনের উদ্ধার অভিযান অব্যাহত রাখবে। সাটুরিয়া থানায় মামলা হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড