• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আম দেয়ার লোভ দেখিয়ে শিশুর শ্লীলতাহানি

  সখীপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৪ জুন ২০১৯, ১১:২১
শ্লীলতাহানি
ছবি : প্রতীকী

টাঙ্গাইলের সখীপুরে আম দেয়ার লোভ দেখিয়ে পঞ্চম শ্রেণির এক শিশুকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নুরুল ইসলাম (৫২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুন) উপজেলার দেওবাড়ি এলাকায় এ ঘটনায় রাতেই অভিযুক্তকে আটক করে মামলা নিয়েছে পুলিশ। শুক্রবার সকালে তাকে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে। তিনি ওই এলাকার খোরশেদুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দুপুর বেলায় স্থানীয় একটি জঙ্গলের ভেতরে আম গাছ থেকে আম পেড়ে খাওয়ানোর কথা বলে শিশুটিকে জড়িয়ে ধরে তার স্পর্শ কাতর স্থানে স্পর্শ করে নুরুল ইসলাম। এ সময় শিশুটি চিৎকার করলে নুরুল ইসলাম পালিয়ে যায়। মেয়ের চিৎকার শুনে তার বাবা ও মা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে। বিষয়টি থানা পুলিশকে জানালে রাতেই অভিযুক্তকে আটক করে পুলিশ।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে চিকিৎসার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড