• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে কলেজ ছাত্রীর শরীরে দুর্বৃত্তদের আগুন

  নরসিংদী প্রতিনিধি

১৪ জুন ২০১৯, ০৩:২৩
আগুন
কলেজ ছাত্রীর শরীরে আগুন। (ছবি : প্রতীকী)

নরসিংদীর পৌর এলাকার বীরপুরে ফুলন রানী বর্মণ (২২) নামে এক কলেজ ছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে তার শরীরের প্রায় ২০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (১৩ জুন) রাত আনুমানিক ৯টার দিকে নরসিংদী পৌর এলাকার বীরপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসীর মতে, দগ্ধ ফুলন বর্মণ বীরপুর মহল্লার যোগেন্দ্র বর্মণের মেয়ে ও নরসিংদীর উদয়ন কলেজের ছাত্রী। গত বছর তিনি এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হলেও এখনও কোথাও ভর্তি হননি।

দগ্ধ কলেজ ছাত্রীর পরিবার ও পুলিশ সদস্যরা জানান, এ দিন রাতে সাড়ে ৮টার দিকে ফুলন বর্মণ তার মামার সঙ্গে দোকানে কেক আনতে যায়। তখন মামা তাকে কেক কিনে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। পরে ফুলন দোকান থেকে বাড়ির আঙ্গিনায় পৌঁছলে অজ্ঞাত দুই দুর্বৃত্ত তার হাত ও মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়।

আরও পড়ুন :- টঙ্গীতে ব্যবসায়ী হত্যা মামলার আসামি গ্রেফতার

এ সময় দুর্বৃত্তরা কেরোসিন ঢেলে কলেজ ছাত্রীর শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ফুলনের ডাক ও চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা দগ্ধ কলেজ ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড