• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপের বলি নিষ্পাপ নবজাতক! 

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ জুন ২০১৯, ২২:৪৮
নবজাতক
ছবি- প্রতীকী

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেটের পাশ থেকে এক অজ্ঞাত নবজাতক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে পুলিশের সহায়তায় ওই শিশুর দাফন করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে ওই নবজাতকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, নবজাতক শিশুটির মৃত দেহের বিভিন্ন অংশে কামড়ের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাখাল চন্দ্র বড়ুয়া জানান, ঘটনার দিন সকালে অফিসের কর্মচারীদের মাধ্যমে জানতে পারি হাসপাতালের টয়লেটের পাশে একটি নবজাতক শিশুর মৃত দেহ পড়ে আছে। পরে তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেওয়া হয়।

তিনি দাবি করেন, ঘটনার আগের দিন (বুধবার) রাতে হাসপাতালে সন্তানসম্ভবা কোনো নারী ভর্তি ছিলেন না। ধারণা করা হচ্ছে বাহির থেকে কেউ অবৈধ গর্ভপাত ঘটিয়ে কৌশলে হাসপাতালের ভেতরে ফেলে চলে গেছে।

আনোয়ারা থানার এস.আই. মো.আকরামুল হক জানায়, অজ্ঞাত শিশুটির মৃতদেহ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধারের পর দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড