• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্মাণাধীন ভবনে মিলল দুই শ্রমিকের লাশ

  সাভার প্রতিনিধি

১৩ জুন ২০১৯, ২০:৩৮
লাশ
উদ্ধারকৃত অজ্ঞাতনামা দুই শ্রমিকের মৃতদেহ (ছবি : দৈনিক অধিকার)

সাভারে একটি নির্মাণাধীন ভবন থেকে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা দুইজন নির্মাণ শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় পৌর এলাকার মজিদপুর মহল্লার হাজী জাহাঙ্গীর আলমের মালিকানাধীন একটি ভবন থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নির্মাণাধীন ভবনের ঠিকাদার মো. ইউনুস পলাতক থাকায় নিহতদের কোনো নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক (৪০) ও অপরজনের (৪৫) হবে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ পিয়াল বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে একটি নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাঙ্কের ভেতর থেকে নির্মাণ শ্রমিকদের মৃতদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে তাদের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেফটি ট্যাঙ্কের ভেতরে নেমে বাঁশ-কাঠ খোলানোর সময় প্রথমে একজন শ্রমিক মারা যায়। পরবর্তীতে তার পায়ে রশি বেঁধে উদ্ধার করতে গিয়ে বিষাক্ত গ্যাস অথবা অক্সিজেনের অভাবে অপরজনেরও মৃত্যু হয়। তবে ঘটনাস্থলে অন্য কোনো নির্মাণ শ্রমিক কিংবা ঠিকাদার না থাকায় তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড