• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, পলাতক স্বামী 

  বাহুবল প্রতিনিধি, হবিগঞ্জ

১৩ জুন ২০১৯, ১৬:৪৮
নিহত
নিহত গৃহবধূ রুমা বেগম (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের বাহুবলে স্বামীর হাতে রুমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী কাওছার মিয়া পলাতক রয়েছেন। 

বুধবার (১২ জুন) মধ্যরাতে উপজেলার ইসলামাবাদ আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ গোহারুয়া গ্রামের ট্রাক ড্রাইভার কাওছার মিয়ার স্ত্রী।

জানা যায়, ৬ থেকে ৭ মাস পূর্বে ওই দম্পতি উপজেলার ইসলামাবাদ আবাসিক এলাকায় আফরোজ মিয়ার বাসার দ্বিতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন। বুধবার (১২ জুন) রাত আড়াইটায় কাওছার মিয়া তার পাশের ভাড়াটিয়ার দরজায় ডাকাডাকি শুরু করলে তারা ভয়ে দরজা না খুলে বাসার মালিকের স্ত্রীকে ফোন করে বিষয়টি জানায়। 

বিষয়টি জানার সঙ্গে সঙ্গে বাসার মালিক আফরোজ মিয়া ভাড়াটিয়া কাওছার মিয়ার বাসায় গেলে রুমা বেগমকে এলোমেলো অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। পরে তিনি বিষয়টি আশেপাশের লোকজনকে জানিয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে বাহুবল মডেল থানার এএসআই ইমরান ঘটনাস্থলে পৌঁছে রুমা বেগমের নিথর দেহ উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পরে পুলিশ লাশের ছুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

বাসার মালিক আফরোজ মিয়া জানান, ঘটনার পর থেকে একাধিকবার কাওছার আমাকে ফোন দিয়ে তার স্ত্রী রুমা বেগমকে অসুস্থ দাবি করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করানোর অনুরোধ করে। এ সময় ফোনে কাওছার জানায়, সে অনেক দূরে রয়েছে, পরে এসে চিকিৎসা খরচ যা লাগে মিটিয়ে দেবে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন জানান, লাশের গলায় আঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নিহতের স্বামী কাওছারই উক্ত হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যেই তাকে গ্রেফতারের তৎপরতা চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড