• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার প্রতিহিংসার আগুনে পুড়ল মেয়ে

  বরগুনা প্রতিনিধি

১৩ জুন ২০১৯, ১২:৫১
বরগুনা
অগ্নিদগ্ধ বাড়ি

বরগুনার পাথরঘাটা সদর উপজেলায় রাত আড়াইটার দিকে পাথরঘাটা ইউনিয়নের রুহিতা গ্রামে গভীর রাতে মা ও মেয়ের গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়ে সখিনা আক্তার (১০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং স্ত্রী শাজেনূর বেগম (৩০) শরীর পুড়ে দগ্ধ হয়েছে, তার অবস্থাও আশঙ্কাজনক।

ঘটনাস্থল থেকে প্রতিবেশীরা জানান, রাত দুইটার দিকে চিৎকার শুনে তারা দৌড়ে যান। এ সময় ঘরে আগুন জ্বলছিল। ১৫ মিনিটের মধ্যে ঘর পুড়ে যায়। ওই ঘর থেকে সখিনার পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়। আগুন থেকে বাঁচতে শাজেনূর ঘর থেকে বাইরে এলে তার শরীরে পেট্রল দিয়ে আগুন দেয় বেলাল হোসেনসহ কয়েকজন দুর্বৃত্তরা। এতে শাজেনূরের শরীর আগুনে পুড়ে যায়।

দগ্ধ ওই নারীকে আজ সকালে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করা হয়।

অ্যাম্বুলেন্সের ভেতরে দগ্ধ শাজেনূর বলেন, ঘরে আগুন দেখে আমি বাইরে এলে আমার সাবেক স্বামী (সম্প্রতি তালাক হয়েছে) বেলাল হোসেনসহ কয়েকজন লোক আমাকে জাপটে ধরে পেট্রল ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয়। তিনি আরও বলেন, সখিনা আমার প্রথম স্বামী মোহাম্মদ হাসানের মেয়ে।

তবে, এ ঘটনার পর অভিযুক্ত শাজেনূর বেগমের সাবেক স্বামী বেলাল হোসেন (৩৫) পলাতক রয়েছেন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা মো. জিয়া উদ্দিন বলেন, শাজেনূরের শরীরের ৮০ ভাগেরও বেশি অংশ পুড়ে গেছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। দগ্ধ শাজেনূরকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুলিশ ও পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড